শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে চালককে মারধর করে মিশুক ছিনতাই

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে নিরীহ চালক ইছমত মিয়াকে মারধর করে তার মিশুক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৮অক্টোবর) সন্ধ্যার পর বানিয়াচং শরীফউদ্দিন রোডের চান্দেরভাঙ্গায় এ ঘটনা ঘটে। চালক ইছমত মিয়া বানিয়াচং ১নং ইউনিয়নের জামালপুর (চান্দপুর) মহল্লার নুর হোসেন মিয়ার পুত্র।

মিশুক চালক ইছমত মিয়া জানায়, সারং বাজার থেকে ৪ জন যাত্রী শরীফখানী যাবে বলে তার গাড়িতে উঠে। পথিমধ্যে উল্লিখিত স্থানে পৌঁছা মাত্রই গাড়ি থামাতে বলে যাত্রীরা। একপর্যায়ে চালক ইছমত গাড়ি থামালে যাত্রী বেশে উঠা দুর্বৃত্তরা তাকে মারধর করে তার ব্যবহৃত পড়নের কাপড় খুলে হাত-পা ও মুখ বেঁধে রাস্তার মধ্যে ফেলে রাখে। এদের মধ্যে একজন চিৎকার না করার জন্য তার বুকে ছুঁড়ি ধরে রাখে। এরই মধ্যে মিশুক গাড়িটি নিয়ে দ্রুত চলে যায় দুর্বৃত্তরা।

কিছুক্ষন পরে ওই রাস্তা দিয়ে দুই পথচারী আসলে চালক ইছমতকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। পরে তারা তাকে উদ্ধার করে স্থানীয় ইউপি অফিসে নিয়ে আসে দুই পথচারী। চালক ইছমত মিয়া জানান, তাই এই মিশুক গাড়িটি সে ভাড়ায় চালাতো। সে আরো জানায় তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনটিও নিয়ে যায় দুর্বৃত্তরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com